১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

পলাশবাড়ী‌তে যাত্রী ছাউ‌নি ও পু‌লিশ ক‌ন্টোল রু‌মের  উ‌দ্বোধন

আমাদের প্রতিদিন
1 month ago
127


বায়েজিদ ,পলাশবাড়ী (গাইবান্ধা):  

আসন্ন প‌বিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নারীর টানে ঘড়ে ফেরা মানুষের রাত্রি কালীন নিরাপত্তা নিশ্চিত করতে পলাশবাড়ী চৌমাথা মোড়ে অস্থায়ী ভাবে স্থাপন করা যাত্রী ছাউনী ও পু‌লিশ ক‌ন্টোল রু‌মের  উদ্বোধন করা হ‌য়ে‌ছে।

আজ ৫ এপ্রিল শুক্রবার বিকেলে  যাত্রী ছাউনী ও পু‌লিশ ক‌ন্টোল রু‌মের  উদ্বোধন ক‌রেন  প্রধান অতিথি  -গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন।

এ সময় তি‌নি  বলেন,, ঈদে নাড়ীর টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ।গাইবান্ধা জেলার ৩২ কিলোমিটার মহাসড়ক যানজট মুক্ত রাখতে ট্রাফিক পুলিশের পাশাপাশি  অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হ‌য়ে‌ছে। পাশাপাশি জনসচেতনতা সৃষ্টি  ও  সড়ক দুর্ঘটনা প্রতিরোধে চালক সুপারভাইজার ও হেলপারদের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিশেষ লিফলেট বিতরন করা হ‌চ্ছে।

এসময়  উপ‌স্থিত ছি‌লেন, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান,সিনিয়র সহকারী পুলিশ সুপার(সি সার্কেল) উদয় কুমার সাহা, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,থানার অফিসার ইনচার্জ আজমিরুজ্জামান, টিআই ইনচার্জ শাহ আলম, টিআই জসিম, টি আই চন্দন, ওসি তদন্ত লাইছুর রহমান, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আবু বক্কর প্রধানসহ গণমাধ‌্যম কর্মী ও  জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দরা।

সর্বশেষ

জনপ্রিয়