৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

পীরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে বক্তা নুরুল আমিন এর মতবিনিময়

আমাদের প্রতিদিন
1 month ago
76


পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতা নিয়ে বিশিষ্ট আলেমে দ্বীন, বিভিন্ন টেলিভিশনে আলোড়ন সৃষ্টিকারী ইসলামী বক্তা, পীরগঞ্জ সিনিয়র ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা নুরুল আমিন, পীরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

আজ (০৫ মার্চ ) শুক্রবার বিকেলে পীরগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 পীরগঞ্জ উপজেলাকে এগিয়ে নিতে বিভিন্ন পরিকল্পনার কথা উল্লেখ করে উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মাওলানা নুরুল আমিন বলেন, সৎ ও আদর্শ নেতৃত্ব গড়ে তুলে পীরগঞ্জ উপজেলাকে আরও এগিয়ে নিতে আসুন নতুন নেতৃত্ব গড়ে তুলি। জাতিকে মুক্তি দিতে এবং আইনের শাসন প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। নেতার আদর্শ যদি উত্তম হয়, তাহলে পরবর্তী প্রজন্মের নাগরিকরাও সততার সাথে জীবন গড়ে তুলতে পারবে। অন্যথায়, আদর্শহীন নেতার কারণে সমাজ রসাতলে যাবে। সেইসাথে পারলৌকিক জীবনও ধ্বংস হয়ে যেতে পারে। সুতরাং, আসুন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক সংগঠন, সামাজিক ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের কাছে আকুল আবেদন আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করে ন্যায় শাসন প্রতিষ্ঠায় সহযোগিতা করুন।

 তিনি আরও বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে বলে আমি আশাবাদী। এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে বলেন, আমি নির্বাচিত হলে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর মাধ্যমে কোন বরাদ্দ আসলে তা শতভাগ স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে ব্যবহার করা হবে। সেইসাথে পীরগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলে জনগনের সেবা করতে চাই।

 

সর্বশেষ

জনপ্রিয়