১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

কুড়িগ্রামে ধানের বস্তুায় মিললো বিপুল পরিমাণ ফেনসিডিল

আমাদের প্রতিদিন
1 month ago
153


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে অভিনব কায়দায় ব্যাটারি চালিত অটোগাড়িতে ধানের বস্তায় বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারের সময় মোহাম্মদ নাদিম (৩০) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন। আর আগে এই দিন দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, জেলার ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি টিম আজ  (০৫ মার্চ )শুক্রবার দুপুরের দিকে ভূরুঙ্গামারী খামার পত্র নাবিস ঘাটের পার এলাকায় অভিযান পরিচালনা করে একটি অটোগাড়িতে অভিনব কায়দায় তিনটি ধানের বস্তার মধ্যে নয়টি ছোট ছোট বস্তায় ফিটিংকৃত অবস্থায় ২৯৪ বোতল ফেনসিডিলসহ ওই মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মাদক কারবারি ভূরুঙ্গামারী পশ্চিম ভোটহাট এলাকার বাসিন্দা।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ রুহুল আমীন বলেন, আমরা একের পর এক মাদক কারবারিকে মাদকসহ গ্রেফতার করেই যাচ্ছি। গ্রেফতারকৃত মাদক কারবারি নাদিম অভিনব কায়দায় ধানের বস্তার আড়ালে ফেন্সিডিল পরিবহনের চেষ্টা করেছিলো। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ

জনপ্রিয়