৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২১ মে, ২০২৪ - 21 May, 2024
amader protidin

ফুলবাড়ীতে ভারসাম্যহীন ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

আমাদের প্রতিদিন
1 month ago
83


ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মানসিক ভারসাম্যহীন ছেলের ছুরিকাঘাতে নিহত হয়েছেন বাবা। ঘটনাটি ঘটে আজ শনিবার সকাল ১১ টায় উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের হক বাজারের চর—যতিন্দ্র নারায়ন গ্রামে। পুলিশ ঘাতক ছেলে সাজেদুলকে ভূট্টা ক্ষেতে লুকিয়ে থাকা অবস্থায় আটক করেছে।

প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন, মৃত হবিবর রহমার ছেলে নিহত আকবর আলীর (একাব্বর) ছেলে সাজেদুল ইসলাম সারা রাত তার নিজের সেচ পাম্প দিয়ে ভূট্টা ক্ষেতে পানি সেচ দেওয়া শেষে শনিবার সকাল ১০ টার দিকে বাড়ীতে ভাত খাওয়ার জন্য আসলে বাবা আকবর আলীর (একাব্বর) তাকে ভাত খেয়ে আবারও ভূট্টা ক্ষেতে পানি সেচ দিতে বলেন। পরক্ষণে সাজেদুল রান্ন ঘরে যেয়ে দেখে তার জন্য কোন ভাত খাওয়ার ব্যবস্থা নেই। পরে তিনি ক্ষিপ্ত হয়ে মা সাহেরা বানুকে ছুরিকাঘাত করে। বাবা আকবর আলী (একাব্বর) স্ত্রীকে তার হাত থেকে রক্ষা করার জন্য এগিয়ে  আসলে তাকেও এলোপাতারী ছুরিকাঘাত করে। এসময় তিনি মাটিতে লুঠিয়ে পড়লে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দুপুর ১টার দিকে মৃত্যু কোলে ঢলে পরেন। নিহত আকবর আলী (একাব্বর) শিমুলবাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

ফুলবাড়ী থানার এস আই জাহেদুল জানান, নিহতের বাড়ীর পশ্চিম পাশের ভূট্টা ক্ষেত থেকে ঘাতক সাজেদুলকে আটক করেছি। পরবর্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়