৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

মানসিক রোগী মজিরন বেওয়া'র সন্ধান চান তার পরিবার

আমাদের প্রতিদিন
1 month ago
78


গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া থেকে মজিরন বেওয়া (৬০) নামে মানসিক ভারসাম্যহীন এক মহিলা হারিয়ে গেছে। তার সন্ধান চেয়ে হারিয়ে যাওয়া নারীর বড় ছেলে আঃ খালেক সাঘটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি ও পারিবারিক সূত্রে জানা গেছে,গত ২১শে জানুয়ারী সকাল সাড়ে ৮ টার দিকে মজিরন বেওয়া কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

আত্মীয়স্বজন,সম্ভাব্য বিভিন্ন স্থানে এবং লিফলেট, হ্যান্ডবিল,পোষ্টারিং ও মাইকে প্রচারণা চালিয়েও মানসিক রোগী মজিরন বেওয়া'র কোনো সন্ধান পাওয়া যায়নি।

একপর্যায়ে গত ২৮ জানুয়ারী-২৪ ইং তারিখে মজিরন বেওয়া'র সন্ধান চেয়ে তার বড় ছেলে মো. আব্দুল খালেক সাঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন, জিডি নং ১২৫৮।

মানসিক ভারসাম্যহীন মজিরন বেওয়া গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ৫নং কচুয়া ইউনিয়নের কচুয়া গ্রামের ছামছুল হকের স্ত্রী।

হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিলো,বেগুনি ও কালো রঙের শাড়ী,লাল সোয়েটার ও চাদর। তার গায়ের রং কালো,চুল ছোটো খাটো, পায়ে ছিলো স্যান্ডেল,উচ্চতা ৪ ফিট ৮ ইঞ্চি এবং ওজন ৪৫ কেজি,জাতীয় পরিচয় পত্র নং- ৫৫০৭৮৪৬৩৯১।

হারিয়ে যাওয়া মহিলা মজিরন বেওয়া'র বড় ছেলে মো. আব্দুল খালেক ও বোন মোছা. সেলিনা বেগম ও পরিবারের সদস্যরা ০১৭০৬~৯৪৩৭৭২ ও ০১৩০০~১২০৭৪৫ এই নাম্বারে যোগাযোগ সহ সন্ধান দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।।

সর্বশেষ

জনপ্রিয়