১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

ফুলবাড়ীতে ইউস্যাফের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

আমাদের প্রতিদিন
1 month ago
134


ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:  

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইউস্যাফের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৪ টার দিকে ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এসময় এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের পুরষ্কৃত করা হয়। একই সাথে এবছর ফুলবাড়ী উপজেলা থেকে দেশের বিভিন্ন ইউনিভার্সিটিতে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়েছে।

সংগঠনটি উপজেলায় শিক্ষাকে সম্বৃদ্ধ করার জন্য ২০১৯ সাল থেকে ক্রমাগত একাজ করছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক সুফি মোস্তফিজুর রহমান লাল। প্রধান আলোচক ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এবং ইউস্যাফের প্রধান উপদেষ্টা ড. মোঃ আইনুল ইসলাম হিলু। এসময় ইউস্যাফের মোঃ শফিকুল ইসলাম সবুজ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শাহ আজিজ ইমন এর সঞ্চলনায় বক্তব্য রাখেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম সাউদ, প্যাসিফিক জিন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার শাফিউল আলম সেলিম, এটিএস ফ্যাশনের চেয়ারম্যান মোঃ মাহবুব রিপন, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান সরকার মিঠু, উপ কর কমিশনার মিজানুর রহমান উল্লাস ও উপজেলা মৎস কর্মকর্তা রিয়াজ মোর্শেদ রঞ্জু।

অনুষ্ঠান শেষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশফাক সিদ্দিকী মারুফ সভাপতি এবং সাধারণ সম্পাদক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ নুর আলম মিয়াকে তৈরি করে ৩৬ সদস্য নতুন কমিটি আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়।

 

সর্বশেষ

জনপ্রিয়