৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৯ মে, ২০২৪ - 19 May, 2024
amader protidin

রাণীশংকৈলে  প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
1 month ago
63


রাণীশংকৈল প্রতিনিধি:

'প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ' প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ  বৃহস্পতিবার(১৮ এপ্রিল)পৌরশহরের কেন্দ্রীয় হাই স্কুল মাঠে  উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে, এলডিডিপি প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

প্রদর্শনী মেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা  রকিবুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহমেদ।

মেলায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সাবেক এমপি সেলিনা জাহান লিটা, আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা, প্রধান শিক্ষক আবু শাহেনশাহ ইকবাল, আ.লীগ নেতা জাহাঙ্গীর আলম সরকার, জাপা নেতা আবু তাহের, প্রেসক্লাব সভাপতি  মোবারক আলী,আনোয়ারুল ইসলাম প্রমুখ।

মেলায় অতিথিরা বলেন,খামারীদের উদ্বুদ্ধ এবং  বেকার যুবকদের খামার তৈরির জন্য উৎসাহিত করার লক্ষ্যে প্রাণিসম্পদ অধিদপ্তর এ প্রদর্শনীর আয়োজন করে।

দিনব্যাপী এ মেলায় ৫০ টি স্টলে খামারী এবং পশু পাখি প্রেমিদের বিভিন্ন ধরনের পশু পাখি  বিভিন্ন স্টলে প্রদর্শন করা হয়। প্রদর্শনী শেষে শ্রেষ্ঠ খামারীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।

 

সর্বশেষ

জনপ্রিয়