৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

সাঘাটায় স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

আমাদের প্রতিদিন
3 weeks ago
272


গাইবান্ধা  প্রতিনিধি :

গাইবান্ধার সাঘাটা উপজেলায় পুতুল রানী (৩২) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাটে খুন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত তার স্বামী রুপেন দাসকে (৩৪) গ্রেফতার করেছে র্যােব।

সোমবার (২২ এপ্রিল) র্যা ব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস  বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার খুনি রুপেন দাস সাঘাটা উপজেলার বোনারপাড়ার ১নং গেইট রেলকলোনী গ্রামের খোঁকা দাশের ছেলে। হত্যার শিকার পুতুল রানী ওই রুপেন দাসের স্ত্রী ও গোবিন্দগঞ্জ উপজেলার ধুতুর বাড়ি গ্রামের মৃত বিশ্বনাথ মেয়ে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুতুল রানীর সঙ্গে প্রায় ১৬ বছর পূর্বে রুপেন দাসের বিয়ে হয়। দাম্পত্য জীবনে একটি কন্যা সন্তান রয়েছে। তাদের অভাব অনটনের কারনে উভয়েই ঢাকা গার্মেন্টসে চাকরি করে জীবিকা নির্বাহ করছিলেন। এরই মধ্যে গত ৯ এপ্রিল স্বামী-স্ত্রী দুজনে গ্রামের বাড়িতে আসেন। এরপর গত ১১ এপ্রিল রাতে পারিবারিক বিষয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এরই একপর্যায়ে রুপেন দাস ক্ষিপ্ত হয়ে পুতুল রানীকে ধারালো ছোরা দিয়ে পেটে আঘাত করে। পরবর্তীতে পুতুল রানীকে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘটনায় নিহতের ভাই রবিন দাস বাদী হয়ে গত ১৫ এপ্রিল সাঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে আসামি রুপেন দাস পলাতক থাকেন। তাকে গ্রেফতার অভিযান অব্যবাহত রেখে রোববার (২১ এপ্রিল) র্যা ব-১৩, গাইবান্ধা ক্যাম্পের অভিযানিক দল গোপন সংবাদে অভিযান পরিচালনা করে। এরই ধারাবাহিকতায় র্যা ব-১০, কেরাণীগঞ্জের যৌথ অভিযানে কেরানীগঞ্জ থানাধীন এলাকা থেকে আসামি রুপেন দাসকে গ্রেফতার করা হয়।

র্যা ব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেফতার আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাঘাটা থানায় হস্তান্তর করা হয়। 

সর্বশেষ

জনপ্রিয়