৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৯ মে, ২০২৪ - 19 May, 2024
amader protidin

উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ চিলমারীতে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন

আমাদের প্রতিদিন
3 weeks ago
84


চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে কুড়িগ্রামের চিলমারী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। গতকাল মঙ্গলবার নির্বাচন কমিশন ঘোষিত ১ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দের দিন ছিল। উৎসব মুখর পরিবেশে কুড়িগ্রাম জেলা রিটার্নিং অফিসারের দপ্তরে উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে রিটার্নিং অফিসারের কাছ থেকে পছন্দের প্রতীক গ্রহণ করেন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী,ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী তাদের পছন্দের প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এর মধ্যে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী হলেন,উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রুকুনুজ্জামান শাহীন(আনারস প্রতিক), সাবেক যুবলীগ সভাপতি মো.নুরুজ্জামান আজাদ জামান (টেলিফোন প্রতিক), মো.জোবাইদুল ইসলাম বাদল(ঘোড়া প্রতিক),উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.রেজাউল করিম লিচু(কাপ পিরিচ প্রতিক) ও মো.আমিনুল ইসলাম (মোটর সাইকেল প্রতিক) পেয়েছেন।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে মো.আবু হোসাইন সিদ্দিক রানা(তালা প্রতিক) ও মো.জাহিদ আনোয়ার পলাশ(টিউবওয়েল প্রতিক) পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা.আছমা বেগম(হাঁস প্রতিক), মোছা.আঞ্জুমান আরা বেগম(কলস প্রতিক),মোছা. মাহরুবা আখতারুন্নাহার(প্রজাপতি প্রতিক) ও মোছা. মর্জিনা বেগম জেলী(ফুট বল প্রতিক) বরাদ্দ পেয়েছেন।

সর্বশেষ

জনপ্রিয়