৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

আদিবাসী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তি আটক

আমাদের প্রতিদিন
3 weeks ago
22


বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুরে বদরগঞ্জ উপজেলা রামনাথপুর ইউনিয়নের খোদ্দর্ বাগবাড় গ্রামে আদিবাসী এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে আহাম্মদ আলী (৬০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুটি ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গত সোমবার এ ঘটনা ঘটে।

পুলিশও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার ঐ গ্রামে মাটির কাটার কর্মসূচি কাজ চলছিল।অভিযুক্ত আহাম্মদ আলী ঐ কর্মসূচির শ্রমিক হিসেবে কাজ করছিল।ভুক্তভোগী আদিবাসী শিশুটির বাড়ির পাশে রাস্তার কাজ চলছিল। এ সুযোগে আহাম্মদ আলী শিশুটির বাসায় কেউ না থাকায় তাকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টাকালে তার চিৎকারে মাটিকাটার অন্য শ্রমিকরা চলে এলে অভিযুক্ত আহাম্মদ আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ঐ গ্রামের রিংকি(৩০)নামে এক যুবক বলেন,আহাম্মদ আলী একজন খারাপ মানুষ। সে প্রায় মানুষের বাসার ভিতর উঁকি মেরে দেখতো। তার উপযুক্ত বিচারে দাবি জানাচ্ছি।

অভিযুক্ত আহাম্মদ আলী ছেলে বাদশা মিয়া বলেন,এ ঘটনায় আমার বাবাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।আসল ঘটন হলো ঐ মেয়েটি গাছের  শুকনো ডাল ভাঙার জন্য আমাদের বাসা থেকে কোটা নিয়ে গেলে তা ফেরত না দেওয়ায় আমার বাবা কোটাটি আনতে গেলে তাকে এ জঘন্যকাজে অপবাদ দেয়।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লতিফ মিয়া বলেন, আটক আহাম্মদ আলী কে ঐ দিনে আটক করে রংপুর জেল হাজতে পাঠানো হয়েছে ।

সর্বশেষ

জনপ্রিয়