৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২১ মে, ২০২৪ - 21 May, 2024
amader protidin

প্রতীক বরাদ্দে পক্ষপাতিত্বের প্রতিবাদ করায় চেয়ারম্যান প্রার্থীকে হুমকি

আমাদের প্রতিদিন
3 weeks ago
36


নীলফামারী প্রতিনিধি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী সরকার ফারহানা সুমি ও তার সমর্থকদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকেলে জেলা নির্বাচন অফিসার বরাবর এ লিখিত অভিযোগ দায়ের করা হয়।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, প্রতীক বরাদ্দের সময় তার ও প্রতিপক্ষ তোফায়েল আহমেদের প্রতীক চাহিদা একই থাকায় সহকারী রিটার্নিং কর্মকর্তার নির্দেশনায় লটারি অনুষ্ঠিত হয়। সেটি পুরোপুরি পক্ষপাতিত্ব হয়েছে বলে অভিযোগ করেছেন এ চেয়ারম্যান প্রার্থী। সেসময় টোকেনে বিশেষ চিহ্ন ব্যবহার করা হয় বলে প্রতিবাদ করলে তাকে ও তার সমর্থকদের হুমকি দেওয়া হয়।

এবিষয়ে ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী সরকার ফারহানা সুমি জানায়, সহকারী রিটার্নিং কর্মকর্তার সরাসরি যোগসাজশে লটারি টোকেনে বিশেষ চিহ্ন ব্যবহার করা হয়েছে। সঠিক তদন্ত করে ব্যবস্থা এবং সেই সহকারী রিটার্নিং কর্মকর্তার বদলি দাবি করছি।

এবিষয়ে নীলফামারী জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, প্রতীক বরাদ্দের সময় তাদের নিজেদের মধ্যে তর্ক হয়েছে। লটারি হয়ে যাওয়ার পর একজন যখন পেয়েছে তখন একজন অভিযোগ করেছে আর একটা কাগজে ভাজ দেয়া ছিল। আমরা সাক্ষর করে প্রতীক বরাদ্দ দিয়েছি।

সর্বশেষ

জনপ্রিয়