১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

চিলমারীতে বৃষ্টির জন্য ২য় দিন ইসতিসকার নামাজ আদায়

আমাদের প্রতিদিন
4 weeks ago
49


চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

তীব্র তাপদাহে পুড়ছে কুড়িগ্রামের চিলমারী। দুর্বিষহ হয়ে উঠেছে এখানকার খেটে খাওয়া মানুষের জীবন। বিভিন্ন প্রজাতীর ফসল ও গবাদী পশু নিয়ে বিপাকে পড়েছেন কৃষক ও খামারী। তীব্র এই তাপদাহ থেকে রক্ষা পেতে মহান আল্লাহর কাছে বৃষ্টি চেয়ে দ্বিতীয় দিনে শুক্রবার সকালে বিশেষ নামাজ(সালাতুল ইসতিসকা) আদায় ও মোনাজাত করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় উপজেলার রমনা ইউনিয়নাধীন পাত্রখাতা রিয়াজুল জান্নাহ দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ইসতিসকার নামাজে ইমামতি করেন মাওলানা মো.আব্দুল জব্বার ফারুকী। জামায়াতে ইসলামের আয়োজনে বিশেষ নামাজ ও দোয়া অনুষ্ঠানে দলটির জেলা ও উপজেলা নেতৃবৃন্দ,স্থানীয় বিভিন্ন মসজিদের ইমাম,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক—শিক্ষার্থী, ব্যবসায়ী, আইনজীবি,সাংবাদিক ও এলাকার বিভিন্ন পেশার ধর্মপ্রাণ মুসুল্লিরা উপস্থিত ছিলেন।

নামাজ শেষে খুতবা পাঠ ও সারাদেশে বৃষ্টির জন্য বিশেষ মোনাজাত করা হয়। বিশেষ মোনাজাত পরিচালনা করেন পাত্রখাতা রিয়াজুল জান্নাহ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল আজিজ আকন্দ।

এসময় আলোচনা করেন জামায়াতে ইসলামের চিলমারী উপজেলা আমীর সহ—অধ্যাপক মো.নুর আলম মুকুল,রাশিদুল আলম, মোখলেছুর রহমান,পাত্রখাতা রিয়াজুল জান্নাহ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল আজিজ আকন্দ প্রমুখ।

 

সর্বশেষ

জনপ্রিয়