৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২০ মে, ২০২৪ - 20 May, 2024
amader protidin

কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি, সাধারণ সম্পাদক সহ জেলা বিএনপির ৬ নেতা কারাগারে

আমাদের প্রতিদিন
3 weeks ago
27


কুড়িগ্রাম  অফিস:

অগ্নি সংযোগ, ভাংচুর, পথ অবরোধ করে রাষ্ট্রীয় কাজে বাঁধা এবং রাস্ট্রকে অস্থিতিশীল করার  অভিযোগে দায়েরকৃত মামলায় বিএনপির ৬ নেতা কারাগারে।

গত বছর  ১নভেম্বর পুলিশ বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো অনেককে আসামি করা হয়। ইতিমধ্যে জেলা বিএনপি'র সহ-সভাপতি মুস্তাফিজার রহমানসহ কয়েকজন জামিনে মুক্তি লাভ করে।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আশরাফ আলী জানান, মামলার অন্যান্য আসামির মধ্যে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সহ-সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গীর বিপ্লব, সদর উপজেলা  বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রায়হান কবির, সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন বুলেটকে মহামান্য হাইকোর্ট ছয় সপ্তাহের জন্য তাদেরকে জামিন মঞ্জুর করে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। রোববার ২৮ এপ্রিল তারা কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর কবির শিপন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ শারীরিকভাবে অসুস্থ থাকায় তার জামিন মন্জুর করে। কিন্তু অপর ছয় জনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে  প্রেরণের আদেশ দেন ।

সর্বশেষ

জনপ্রিয়