১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

লালমনিরহাটে নির্বাচনী নিয়ে স্বামী-স্ত্রীর বিরোধ, প্রাণ গেল স্বামীর

আমাদের প্রতিদিন
3 weeks ago
36


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনে স্ত্রী এক প্রার্থীর পক্ষে আর স্বামী অপর প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন এ নিয়ে বাজারে চলছে হাসি—ঠাট্টা। বাড়িতে এসে স্ত্রীকে বোঝানোর চেষ্টা। ব্যর্থ হয়ে আত্নহত্যার পথ বেঁচে নেয় আওয়ামীলীগ নেতা মকছেদ আলী। রোববার দুপুরে এমন ঘটনাটি ঘটেছে ওই উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ১নং ওয়ার্ডে। সোমবার মকছেদ আলীর মরদেহ মর্গে প্রেরণ করে পুলিশ।

স্থানীয়রা জানান, ওই ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মকছেদ আলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চুর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন। তার স্ত্রী গড্ডিমারী ইউনিয়ন পরিষদের নারী সদস্য হামিদা বেগম অপর চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান মামুনের নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন। এ নিয়ে হাট—বাজারে চায়ের দোকনে চলছে হাসি-ঠাট্টা।

শনিবার রাতে বাড়ি ফিরে স্ত্রীকে বোঝানোর চেষ্টা করেন মকছেদ আলী। এ নিয়ে শুরু হয় স্বামী—স্ত্রীর মধ্যে ঝগড়া। পরের দিন রোববার সকালে অভিমান করে বাড়ি থেকে বের হয় মকছেদ আলী এমন দাবী তার পরিবারের।

দুপরে তিস্তা নদীর চরে ভুট্টা ক্ষেতের মাঝে একটি গাছে তার ঝুলান্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। মকছেদ আলীর পরিবারের দাবী, মকছেদ আলী অভিমানে আত্নহত্যা করেছেন কিন্তু তা মানতে নারাজ অনেকেই। কেউ কেউ বলছেন এ মৃত্যু আত্নহত্যা নয়। অন্য কিছু থাকতে পারে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করা হয়েছে। প্রথমত অপমৃত্যু মামলা হয়েছে। তদন্ত চলছে , তদন্ত শেষে পরবতীর্ আইনী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়