৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৯ মে, ২০২৪ - 19 May, 2024
amader protidin

বিরামপুরে নির্বচনী অফিস ভাংচুর: মারপিট

আমাদের প্রতিদিন
2 weeks ago
14


বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

৮মে অনুষ্ঠিতব্য বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণাকে ঘিরে বুধবার (১ মে) রাতে উপজেলার জোতবানী ইউনিয়নের কেটরাহাটে প্রতিপক্ষ কমীর্দের হামলায় ঘোড়া প্রতীকের অফিস ভাংচুর ও কমীর্দের মারপিট করার অভিযোগ উঠেছে। এঘটনায় গুরুত্বর আহত একজন বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে এবং রাতে বিরামপুর থানায় এজাহার দাখিল করা হয়েছে।

এজাহার সূত্রে প্রকাশ, উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য নুরুন্নবী মণ্ডল নয়নের নেতৃত্বে কেটরা হাটে ঘোড়া প্রতীকের প্রার্থী আলহাজ পারভেজ কবীরের নির্বাচনী অফিস করা হয়। সেই অফিস থেকে ঘোড়া প্রতীকের পক্ষে প্রচার প্রচারণার কাজ করা হয়। বুধবার (১ মে) সন্ধায় প্রতিপক্ষ আনারস মার্কার প্রার্থী মতিয়ার রহমানের কমীর্ চকশুলবান গ্রামের শাহজাহান আলী, সামছুজ্জোহা রুবেল, তৈয়ব আলী, সাগাইহাটা গ্রামের আবুল খায়ের মুকুল, আবু তারেক রুবেল, শাকিল হোসেনসহ আরো কয়েকজন ঘোড়া প্রতীকের নির্বাচনী অফিসে হামলা চালিয়ে চেয়ার—টেবিল ও ফ্যান ভাংচুর করে এবং লোহার রড, বাঁশের লাঠি ও গাছের ডাল দিয়ে নুরুন্নবী মণ্ডল নয়নকে বেধড়ক মারপিট করে ছেলা—ফুলা জখম করা হয়। তাকে বাঁচাতে এগিয়ে এলে নজির উদ্দিন চৌধুরীকে বেধড়ক মারপিট ও তাকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে এবং পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গা ও পা থেঁতলে দেওয়া হয়। গুরুত্বর আহত নজির উদ্দিনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। এঘটনায় নুরুন্নবী মণ্ডল নয়ন বাদি হয়ে বিরামপুর থানায় এজাহার দাখিল করেছেন।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং মামলা রেকট করা হয়েছে্ ।

এদিকে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ পারভেজ কবীর বলেন, আমার পক্ষ্যে ভোটারদের গণজোয়ার দেখে পরাজয়ের ভয়ে ভীত হয়ে আনারস প্রতীকের কমীর্রা হামলা—ভাংচুর করছে। তবে প্রতিপক্ষ প্রার্থীর সন্ত্রাসী—মাস্তান বাহিনীর প্রতি ঘৃনা দেখিয়ে আমাকে ভোট দিবে এবং আমার বিজয় নিশ্চিত করবে ইনশাল্লাহ।

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়