১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

পলাশবাড়ীর উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) দের মাঝে  প্রতিক বরাদ্দ

আমাদের প্রতিদিন
3 weeks ago
118


বায়েজিদ, পলাশবাড়ী (গাইবান্ধা):  

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৬ ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে ২ই মে বৃহস্পতিবার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেওয়ায় হয়েছে।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে বর্তমান উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎতের মোটরসাইকেল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামিকুল ইসলাম লিপনের শালিক পাখি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদ্য ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করা মো তৌহিদুল ইসলাম মন্ডলের দোয়াত-কালি, জরিদুল হকের কাপ-পিরিচ, তহিদুল আমিন মন্ডল সুমনের ঘোড়া ও সর্বকনিষ্ঠ প্রার্থী নাজিবুর রহমানের আনারাস প্রতিক পেয়েছেন।

এ ছাড়াও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন। বর্তমান দায়িত্বে থাকা এ এস এম রফিকুল মন্ডল পেয়েছেন টিউবওয়েল, আবু ফরহাদ মন্ডল পেয়েছেন তালা ও পলাশ চৌধুরীর চশমা প্রতিক।

এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন। বর্তমান দায়িত্বে থাকা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগমের কলস ও মুক্তা রানীর সেলাই মেশিন।

নির্বাচনে প্রতিক পাওয়ায় কর্মী সমর্থক ও উপজেলার সম্মানিত ভোটারদের নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন চেয়ারম্যান প্রার্থীরা। এ সময় প্রার্থীরা কর্মী সমর্থকদের নির্বাচনী আচারণবিধি মেনে প্রচার প্রচারণা চালানো আহবান জানান।

উল্লেখ্য, পলাশবাড়ী উপজেলার একটি পৌরসভা এবং উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ২ শত ৯ জন। এ রমধ্যে পুরুষ ১ লাখ ৯ হাজার দুইশত ৬ জন ও মহিলা ১ লাখ ১৪ হাজার ২ জন এবং তৃতীয় লিঙ্গের ১ জন। এর আগে ২৩ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয় এতে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। এরপর ২ মে প্রতিক বরাদ্দ দেওয়া হয়, আগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ

জনপ্রিয়