১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

কুড়িগ্রামে তৃষ্ণার্ত পথচারীদের  পানি-স্যালাইন বিতরণ পুলিশের

আমাদের প্রতিদিন
3 weeks ago
43


কুড়িগ্রাম  প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে প্রচন্ড দাবদাহের কারণে পৌর শহরের রিকশা, ভ্যান, ইজিবাইক চালক ও পথচারীদের সহমর্মিতা জানিয়ে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ২ মে দুপুরে কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে উলিপুর পৌর শহরের বিভিন্ন সড়কে চলাচলকারী রিকশা, ভ্যান, ইজিবাইক চালক, ট্রাক চালক ও পথচারীদের হাতে এক বোতল পানি ও একটি করে স্যালাইন দেয়া হয়।

প্রচন্ড তাপদাহে স্যালাইন ও পানির বোতল পেয়ে থানা পুলিশকে ধন্যবাদ জানায় পথচারীরা ও পরিবহনের চালকগণ। এ সময় তারা বলেন, পুলিশের এ ধরনের উদ্যোগ সত্যি প্রশংসনীয়। এই রোদে অনেক পথচারী তৃষ্ণার্ত, স্যালাইন ও পানির বোতল বিতরন মানবিক কাজের একটি অংশ।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মর্তুজা বলেন, এসপি স্যারের দিক-নির্দেশনায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণে সকলকে এগিয়ে আসতে হবে। আমাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

অতিরিক্ত পুলিশ সুপার(উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম বলেন, পানি ও স্যালাইন খেয়ে যেন কিছু সময়ের জন্য হলেও প্রচন্ড তাপপ্রবাহের মধ্যে কাজ করতে পারেন এজন্যই এ উদ্যোগ নেওয়া হয়েছে। এক হাজার পথচারী ও রিকশা-ভ্যান চালকদের মাঝে পানি-স্যালাইন বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) তামবিরুল ইসলাম, এসআই আতিকুজ্জামান আতিক, আজিজুল হাকিম প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়