৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২১ মে, ২০২৪ - 21 May, 2024
amader protidin

দাসিয়ারছড়ায় মাদক উদ্ধার করতে গিয়ে পুলিশ আহত গ্রেফতার-১

আমাদের প্রতিদিন
2 weeks ago
39


ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক উদ্ধার করতে গিয়ে পুলিশের সাব ইন্সপেক্টর হয়েছেন। ঘটনাটি ঘটে উপজেলার দাসিয়ারছড়ার খরিয়াটারী গ্রামে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বুধবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী  থানার এস আই শাহানুর আলমের নেতৃত্বে চার সদস্যের একদল পুলিশ উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার খড়িয়াটারী এলাকার কুখ্যাত মাদক কারবারী জাহাঙ্গীর আলমের (৩৮) বাড়ীতে অভিযান চালায়। অভিযানের সময় জাহাঙ্গীরের বাড়ী থেকে ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জাহাঙ্গীর ও তার বড় ভাই জামালকে হাতেনাতে আটক করে পুলিশ। মাদক কারবারী জাহাঙ্গীর ও জামাল ইয়াবা সহ আটক হওয়ার খবর পেয়ে ইউপি সদস্য সাইফুল ঘটনাস্থলে গিয়ে চিল্লাহাল্লা করে লোকজন জড়ো করেন। এক পর্যায়ে আটক জাহাঙ্গীর ও জামালকে ছাড়িয়ে নেওয়ার জন্য ওই ইউপি সদস্য লোকজন নিয়ে পুলিশের সাথে টানা হেঁচড়া করে। এই সুযোগে পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় মাদক কারবারী জাহাঙ্গীর। মাদক কারবারীর ধাক্কায় এস আই শাহানুর আহত হন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ইউপি সদস্য সাইফুল ইসলামকে আটক করে উদ্ধারকৃত ইয়াবা ও অপর আসামী জামালকে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার এসআই শাহানুর আলম জানান, ইউপি সদস্য সাইফুল লোকজন নিয়ে আসামী ছাড়িয়ে নেওয়ার জন্য টানা হেঁচড়া করে। এতে বাম হাতে আঘাত পেয়ে আহত হয়েছি। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

সর্বশেষ

জনপ্রিয়