১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর শাখার বিস্তারিত কর্মসূচি পালিত

আমাদের প্রতিদিন
3 weeks ago
45


নিজস্ব প্রতিবেদক:

মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর শাখা ও তার অঙ্গ সংগঠন সমূহের যৌথ উদ্যোগে বিস্তারিত কর্মসূচি পালন করা হয়। কর্মসুচির মধ্যে ছিল কালো ব্যাচ ধারণ, র‌্যালী, আলোচনা সভা ও দুপুরের খাবার বিতরণ। দিবসটি উপলক্ষে গতকাল  বুধবার সকালে ১১টায় জাতীয় পার্টি রংপুর জেলার সেন্ট্রাল রোডস্থ কার্যালয়ে সমবেত হন জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর শাখা ও তার অঙ্গ সংগঠন ব্যাটারী চালিত ইজি বাইক অটো রিক্সা জাতীয় শ্রমিক পার্টি, চার্জার রিক্সা ভ্যান জাতীয় শ্রমিক পার্টি, জাতীয় শ্রমিক পার্টি রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখা, জাতীয় বেকারী শ্রমিক পার্টি, জাতীয় হোটেল শ্রমিক পার্টি, জাতীয় প্রেস শ্রমিক পার্টি, জাতীয় মটর শ্রমিক পার্টিসহ অন্যান্য সংগঠনের নেতা-কর্মীবৃন্দ। বেলা সাড়ে ১১টায় দলীয় কার্যালয় মহান মে দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালীর উদ্বোধন করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। পরে র‌্যালীটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে পায়রা চত্ত্বর, জাহাজ কোম্পানীর মোড়, প্রেস ক্লাব চত্ত্বর হয়ে জেলা পরিষদ সুপার মার্কেট দিয়ে সিটি বাজার হয়ে পূণরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর শাখার সভাপতি মোঃ রাজু আহমেদ রাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দর রাজ্জাক, কেন্দ্রীয সদস্য ও রংপুর মহানগর সিনিয়র সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, মোঃ জাহেদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক মোঃ মজাহারুল ইসলাম মন্টু, ব্যাটারী চালিত ইজি বাইক অটো রিক্সা জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা মিলন, সিনিয়র সহ-সভাপতি এনামুল কবীর সমাজ, সহ-সভাপতি রেজওয়ানুর রহমান হারেস

যূগ্ম সম্পাদক আবুল বাশার বাচ্চু, সুলতান মাহামুদ, সাংগঠনিক সম্পাদক শাহীন হোসেন, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম শফি ও মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ শানজিদা ইসলাম মনি, জাতীয় হকার্স শ্রমিক পার্টির সভাপতি হুমায়ুন কবীর মিঠু, চার্জার রিক্সা ভ্যান জাতীয় শ্রমিক পাটির সভাপতি আব্দুল মজিদ, জাতীয় শ্রমিক পার্টি রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহেদুল ইসলাম, জাতীয় মটর শ্রমিক পার্টির সভাপতি আইয়ুব আলী, জাতীয় হোটেল শ্রমিক পাটির সভাপতি হামিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হায়দার আলী, জাতীয় প্রেস শ্রমিক পার্টির মোখলেছুর রহমান ও জাতীয় বেকারী শ্রমিক পাটির জামানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়