৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা

আমাদের প্রতিদিন
2 weeks ago
50


নিজস্ব প্রতিবেদক:

রংপুরে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মে) সকাল থেকে বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ধর্ম মন্ত্রণালয়ের যুগ্ম সচিব নায়েব আলী মন্ডলের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার জাকির হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় সমাজসেবা পরিচালক ফজলুল কবির, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, রংপুর রেন্জের পুলিশ সুপার আব্দুল লতিফ, সিটি কর্পোরেশনের সচিব ফাতেমা, ভোক্তা অধিকার রংপুরের উপপরিচালক আজহারুল ইসলাম, মাদকদ্রব্য অধিদপ্তর,রংপুরের অতিরিক্ত পরিচালক আসলাম উদ্দিন,ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট সাইফুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগের সহকারী পরিচালক মোছাাদ্দিকুল আলমসহ রংপুর বিভাগের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ই-গভর্ন্যান্স এর লক্ষ্যে হলো একটি দক্ষ ও সাশ্রয়ী পন্থায় জনগণের কাছে সেবা পৌঁছে দেওয়া। এরই ধারাবাহিকতায় প্রতিটি সরকারি অফিসে জনগণের প্রত্যাশা অনুযায়ী সেবা প্রদান করা হচ্ছে। প্রায় সকল কাজই অনলাইনভিত্তিক হচ্ছে। এতে করে সময় সাশ্রয় হচ্ছে ও জনগণের ভোগান্তি কমে এসেছে।

সর্বশেষ

জনপ্রিয়