৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

হাতীবান্ধায় প্রতিপক্ষের হামলায় চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

আমাদের প্রতিদিন
1 week ago
26


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুর সমর্থকদের হামলায় চেয়ারম্যান প্রার্থী শাহানা ফেরদৌসী সীমাসহ উভয় পক্ষের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছে। শুক্রবার মধ্যরাতে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

শাহানা ফেরদৌসী সীমার অভিযোগ, গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে মেডিকেল মোড় এলাকায় তার নেতা—কর্মীদের উপর অতর্কিত হামলা চালায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু ও তার লোকজন। এতে তিনিসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।  এ সময় শাহানা ফেরদৌসী সীমা ও তার স্বামী পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল আলম সাদাতের গাড়ী ভাংচুর করা হয়।

এদিকে ওই সময় তাদের হামলায় দৈনিক কালের কন্ঠের হাতীবান্ধা প্রতিনিধি হাসান মাহমুদও আহত হয়। এ সময় লিয়াকত হোসেন বাচ্চুও ৩ জন সমর্থক আহত হয়েছে।

তবে হামলার বিষয়ে কথা বলতে রাজি হয় চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চু। হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়