৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২১ মে, ২০২৪ - 21 May, 2024
amader protidin

চিলমারীতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন

আমাদের প্রতিদিন
1 week ago
53


চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কুড়িগ্রামের চিলমারী উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহিনভাবে তা বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কিছুটা কম হলেও নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ারমতো।পুলিশ,বিজিবি এবং আনসারসহ আইন—শৃংখলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ারমতো।নিবার্চনে এ উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন,ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪জন মিলে মোট ১১জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

সরেজমিনে উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে,কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কিছুটা কম হলেও নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ারমতো।উপজেলার ৬টি ইউনিয়নের ৪৫টি কেন্দ্রের মাধ্যমে মোট ১লক্ষ ৯হাজার ৪৩৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।এর মধ্যে ছিল পুরুষ ভোটার ৫৩হাজার ৮০১জন,মহিলা ভোটার ৫৫হাজার ৬৩৫জন ও হিজড়া ভোটার ১জন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুর রাজ্জাক জানান,চিলমারী উপজেলার ৬টি ইউনিয়নে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এখন ভোট গননার কাজ চলছে।

 

 

সর্বশেষ

জনপ্রিয়