৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২১ মে, ২০২৪ - 21 May, 2024
amader protidin

দিনাজপুরে তেলবাহী ট্যাকলড়ী চায়ের দোকানে ঢুকে পড়ে কেড়ে নিলো দু’জনের প্রাণ

আমাদের প্রতিদিন
1 week ago
43


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর সদর উপজেলার কাউগাঁও নামক স্থানে তেলবাহী একটি ট্যাংকলড়ী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চায়ের দোকানে ঢুকে পড়ে কেড়ে নিয়েছে দুই জনের প্রাণ। আজ শনিবার (১১ মে) সকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, কাউগাঁও বাজারের নৈশ্য প্রহরী আজাহার আলী (৬০) ও দায়ের দোকানে চা পান করতে যাওয়া রানা (২৫)। নিহত আজহার আলী দিনাজপুর সদর উপজেলার বিশ^নাথপুর গ্রামের মৃত আজির উদ্দীনের ছেলে এবং রানা কাউগাঁও হাটখোলা এলাকার অধিবাসী। এই ঘটনায় ট্যাংকলড়ী চালক ও হেল্পারকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, আজ শনিবার সকালে দিনাজপুরের ফুলবাড়ীর দিক থেকে তেলবাহী একটি ট্যাংকলড়ী দিনাজপুর শহরের দিকে আসছিলো। সকাল ৬ টায় ট্যাংক লড়ীর চালকের চোখে ঘুম আসায় নিয়ন্ত্রন হারিয়ে ট্যাকলড়ীটি দিনাজপুর সদর উপজেলার কাউগাঁও বাজারের আব্দুস সোবহানের চায়ের দোকানে ঢুকে পড়ে। এতে দুমড়ে—মুচড়ে যায় চায়ের দোকানটি। এসময় চায়ের দোকানে চা পান করতে যাওয়া বাজারের নৈশ্য প্রহরী আজাহার আলী ও রানা নামে দুজন ট্যাংক লড়িটির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। পরে দিনাজপুর কোতয়ালী পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের লাশ উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কোতয়ালী থানার ওসি ফরিদ হোসেন জানান, এই ঘটনায় ট্যাংকলড়ী চালক রাজু খন্দকার (২৯) ও হেল্পার  সোহাগ (১৯) কে আটক করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়