১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

পলাশবাড়ীতে সেনাবাহিনীর সার্জেন্টের বিরুদ্ধে টাকা ছিনতাই ও মারধরের অভিযোগ

আমাদের প্রতিদিন
1 week ago
168


বায়েজিদ, পলাশবাড়ী (গাইবান্ধা):  

পলাশবাড়ীতে সেনাবাহিনীর সার্জেন্টের বিরুদ্ধে ব্যবসায়ীর টাকা ছিনতাই ও মারধরের ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

উপজেলার বেতকাপা ইউপির রাইতী নড়াইল গ্রামের খোকা মিয়ার ছেলে ইট ভাটা ব্যবসায়ী রুবেল মিয়া (৩২) বাদী হয়ে ৯ মে বৃহস্পতিবার  পলাশবাড়ী  থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে।

অভিযোগে জানাযায়,রুবেল মিয়ার সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের মৃত লোকমান মন্ডলের ছেলে বাংলাদেশ সেনাবাহিনীতে সার্জেন্ট পদে কর্মরত শাহ আলম ও তার সহোদর ভাই নুর আলম মন্ডলের সাথে বিরোধ চলে আসছিলো।

এরই ধারাবাহিকতায় ৯ মে বৃহস্পতিবার সন্ধা ৭ টায় রুবেল তার ইট ভাটার হিসেবে শেষ করে বাসায় ফেরার পথে জনৈক্য ছাত্তার মিয়ার বাড়ীর সামনে পৌছিলে অভিযুক্ত সেনা সার্জেন্ট শাহ আলম মন্ডল ও তার ভাই নুর আলম মন্ডল তার পথ রোধ করে বেদম মারপিট করে।

এ সময় ব্যাবসায়ী রুবেলের কাছে থাকা ইট বিক্রির ২ লক্ষ ১৫ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়। পরে রুবেলের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে পৌছিলে তারা পালিয়ে যায়।

পরে তারা ব্যাবসায়ী রুবেলকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত ব্যাবসায়ী রুবেল মিয়া বলেন, শৃঙ্খলা রক্ষায় এই বাহিনীর প্রতিটি সদস্য শৃঙ্খল। কতিপয় সদস্যের  কারনে এই বাহিনীর সুনাম ক্ষুন্ন হচ্ছে। আমার উপর হামলার ঘটনার সঠিক বিচার আমি চাই। আমি মিলিটারি পুলিশের মাধ্যমে সুষ্ঠু তদন্তের জন্য  সংশ্লিষ্ট ক্যান্টালমেন্টের জিওসিসহ সেনা প্রধানের সদয় হস্তক্ষেপ কামনা করছি।

অভিযোগের বিষয়ে  জানতে চাইলে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ ছুটিতে থাকায়  ওসি তদন্ত লাইছুর রহমান বলেন অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তধীন রয়েছে।অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়