১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৫ মে, ২০২৪ - 25 May, 2024
amader protidin

গঙ্গাচড়ায় কবিরাজের বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার প্রতিবন্ধী গৃহবধূ, মায়ের বিরুদ্ধে সহায়তার অভিযোগ

আমাদের প্রতিদিন
1 week ago
154


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় কৌশলে বাড়িতে ডেকে নিয়ে এক প্রতিবন্ধী গৃহবধূকে (২৬) রাতভর ধর্ষণের অভিযোগ উঠেছে গ্রাম্য কবিরাজ আব্দুল খালেকের বিরুদ্ধে।

এ ঘটনায় ১৫ হাজার টাকার লোভে মেয়ের মা কবিরাজকে সহযোগীতা করেছেন বলেও অভিযোগ উঠেছে। শনিবার (১১ মে)  গঙ্গাচড়া মডেল থানায় ধর্ষণের অভিযোগে আব্দুল খালেককে ১ নম্বর আসামি এবং ধর্ষণে সহযোগিতা করায় গৃহবধূর মা কুড়িফুল বেগমকে ২ নম্বর আসামি করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর স্বামী জাফর মিয়া। এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার বড়াইবাড়ি গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে।

বাদী জাফর মিয়ার অভিযোগ, তার শাশুড়ি গত বৃহস্পতিবার ১৫ হাজার টাকার লোভে মিঠাপুকুরের নিজের বাড়ি থেকে প্রতিবন্ধী গৃহবধূকে গঙ্গাচড়ায় কবিরাজের বাড়ি নিয়ে আসেন এবং সেখানে রাত্রি যাপন করেন। রাতে থাকার সুযোগে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ করে কবিরাজ। তবে গৃহবধূর মা কুড়িফুল বেগম অভিযোগ অস্বীকার করে বলেন, রাতে কবিরাজের বাড়িতে মেয়েসহ এক রুমে থাকলেও তিনি কিছুই বুঝতে পারেননি। এখন ঘটনাটি বুঝতে পেরে তিনি খালেকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, তার সঙ্গে রাতে জোরপূর্বক খারাপ কাজ করেছে কবিরাজ। এ ঘটনায় তিনি কবিরাজের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে আসামিদের ধরতে অভিযান চলছে।

সর্বশেষ

জনপ্রিয়