৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২১ মে, ২০২৪ - 21 May, 2024
amader protidin

রংপুরে হোটেল ভাংচুরের ঘটনায় কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার

আমাদের প্রতিদিন
1 week ago
45


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় পটকা ফুটিয়ে ও হামলা চালিয়ে স্থানীয় ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট" ভাংচুররের করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাং লিডার মো: মিরাজ (২০) কে মিঠাপুকুর উপজেলা থেকে গ্রেপ্তার করে র‌্যাব-১৩ এর সদস্যরা।

রোববার  র‌্যাব-১৩ এর স্কোয়াড্রন লিডার উপ পরিচালক ( মিডিয়া) মাহমুদ বশির আহমেদ গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ১ মে নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় মো: মিরাজ(২০) ও তার সহযোগী কিশোর গ্যাং সদস্যরা "ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট" এর সামনে পটকা ফুটাতে থাকে। এতে হোটেল ম্যানেজার মো: শাহরিয়ার (২৬) বিরক্তি প্রকাশ করে এবং তাদের বাবা মা এর কাছে তাদের নামে অভিযোগ দিবে বলে জানায়। এরপর তারা সেখান থেকে চলে যায়। পরবর্তীতে মিরাজ ও তার কিশোর গ্যাং সদস্যরা পরেরদিন অর্থাৎ ২ মে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট" এ হামলা চালায়। এই ঘটনায় ম্যানেজার মো: শাহরিয়ার গুরুতর আহত হন। এই ঘটনায় হোটেল মালিক বাদী হয়ে রংপুর কোতোয়ালি থানায় মামলা করেন। ঘটনাটির সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। এছাড়াও গনমাধ্যমে প্রচারিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে দুইজনকে পুলিশ গ্রেপ্তার করলেও প্রধান আসামী কিশোর গ্যাং লিডার মিরাজ পলাতক ছিলে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। রোববার দুপুরে রংপুরের মিঠাপুকুর থানা এলাকায় অভিযান চালিয়ে মিরাজকে গ্রেপ্তার করে। পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়