১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

ডোমারে উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল কক্ষ ভাংচুরের মামলায় ময়নুল গ্রেফতার

আমাদের প্রতিদিন
2 months ago
89


মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী:

নীলফামারীর ডোমারে গত ৮ই মে অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদের ১ম ধাপের সাধারণ নির্বাচনের ফলাফল ঘোষণার সময় ফলাফল কক্ষে অতর্কিত ভাবে হামলা ও ভাংচুরের মামলায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনুকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশের অভিযানকারী দল।

রবিবার ১২ মে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের অভিযানকারী দলটি রাত আনুমানিক আড়াই ঘটিকার সময় ময়নুলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। এর আগে এই মামলায় আরও ৫ জন আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন বিঞ্জ আদালত।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ছোট রাউতা ফরেস্ট পাড়া এলাকার মৃত হামিদুল ইসলামের ছেলে আবু সুফিয়ান (৪০), সদর ইউনিয়নের বড় রাউতা থানাপাড়া এলাকার হায়দার আলীর ছেলে রাকিউল ইসলাম (৪০) ও চিলাই পাগলা বাজার এলাকার মৃত নুরুল হকের ছেলে মোঃ দুলু (৩৮) পশ্চিম বোড়াগাড়ি স্কুলপাড়া এলাকার আনছার আলীর ছেলে রিমুন ইসলাম (২৪), পাঙ্গা মটুকপুর ইউনিয়নের মেলাপাঙ্গা এলাকার আফজাল হোসেনের ছেলে হারুন অর রশিদ (৩০), এবং চিকনমাটি পৌর এলাকার ৬নং ওয়ার্ডের মরহুম আব্দুল হকের ছেলে সাবেক কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু (৫৪)

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনুর গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ডোমার থান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসীন আলী বলেন, রবিবার সকালে গ্রেফতারকৃত ময়নুলকে জেলা আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ৮ই মে ডোমার উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার সময় আনারস প্রতিকের পরাজিত প্রার্থী তোফায়েল আহমেদসহ তার কর্মী-সমর্থকেরা উপজেলা পরিষদের নির্বাচনী ফলাফল কক্ষে অতর্কিতভাবে হামলা ও ভাঙচুর চালায়। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী কাম মুদ্রাক্ষরীক ফারুক হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা ৫ থেকে ৭ শত জনকে আসামি করে ডোমার থানায় মামলা নং-০৭ তারিখ ০৯ মে ২০২৪ইং দায়ের করেন।

সর্বশেষ

জনপ্রিয়