৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভায় ২৬জনপুলিশ সদস্যর মাঝে সম্মাননা  স্মারক প্রদান

আমাদের প্রতিদিন
4 days ago
41


নিজস্ব প্রতিবেদক:

রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ লাইন্স মিলনায়তনে মাসিক কল্যাণ সভা ১৩ মে সোমবার অনুষ্ঠিত হয়।

মাসিক কল্যাণ সভায়  পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার এঁর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস)  উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)  কাজী মুত্তাকী ইবনু মিনান; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক)  মোঃ মেনহাজুল আলম পিপিএম-সেবা; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ শাহ নূর আলম পাটওয়ারী; সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, অফিসার ইনচার্জ এবং অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ। এছাড়া অনুষ্ঠানের সঞ্চালনা করেন আসিফা আফরোজ আদরী, সহকারী পুলিশ কমিশনার (ফোর্স), আরপিএমপি, রংপুর।

পুলিশ  কমিশনার গত এপ্রিল মাসে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ রংপুর মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিটের মোট ২৬ জন পুলিশ সদস্যের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে  পুলিশ কমিশনার আরপিএমপি কল্যাণ সমিতি গঠন; অফিসার ফোর্সদের অতিরিক্ত ট্রান্সপোর্টেশন সুবিধাসহ নিজস্ব গাড়িতে তেল সরবরাহ; আরপিএমপি হাসপাতালে ঔষধের সরবরাহ সঠিক রাখা সংক্রান্ত আলোচনা ছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিটকে সার্বক্ষণিক পরিচ্ছন্নতা বজায় রাখা এবং ইনচার্জদের নিয়মিত মনিটরিং করার নির্দেশ প্রদান করেন। তিনি সকল পুলিশ সদস্যদের বিবেক-বিবেচনা দিয়ে সতর্ক থেকে কর্তব্য পালন করা সহ সকলকে সুষম খাবার গ্রহণ এবং অতিরিক্ত তাপদাহের এই সময়ে বেশি করে পানি পান করা, ডিউটিকালে যথাযথ ইউনিফর্ম ও প্রয়োজনীয় নিরাপত্তা সামগ্রীর ব্যবহার নিশ্চিত করাসহ ডিউটিকালে বিভিন্ন বিচ্যুতি উল্লেখ করে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। চাকুরীতে দেশসেবার মহান ব্রত হৃদয়ে লালন করে প্রতিটি পুলিশ সদস্যকে পেশাদার হওয়ার নির্দেশনা প্রদান করেন।  পরিশেষে তিনি সকলকে শৃঙ্খলা বজায় রেখে নিজ দায়িত্বের প্রতি আন্তরিক হওয়ার আহ্বান জানান ।

সর্বশেষ

জনপ্রিয়