১ আষাঢ়, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

ভোটের আগেই জয়ের পথে হাটলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক পান্না

আমাদের প্রতিদিন
3 weeks ago
115


বদরগঞ্জ(রংপুর) প্রতিনিধি:

রংপুরের বদরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন রেজাউল করিম পান্না। গত রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তারই বন্ধু রেজাউল হক শাহর নিজের মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন। এর ফলে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন রেজাউল করিম পান্না। গত রবিবার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে  মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। এদিন প্রার্থী রেজাউল হক শাহ তার মনোনয়নপত্র প্রত্যাহারের লিখিত আবেদন করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা: শাহনাজ বেগমের কাছ। এর ফলে রেজাউল করিম পান্নার প্রতিপক্ষ আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে এগিয়ে গেলেন।

রিটার্নিং অফিসারের কার্যালয় সুত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে। এরমধ্যে বদরগঞ্জে চেয়ারম্যান পদে লড়ছেন দুই আপন খালাতো ভাই। এরা হলেন, দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট। অপরজন হলেন, তারই খালাতো বড় ভাই হাসান তবিকুর চৌধুরী পলিন। এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন রুবিনা আক্তার, আফরোজা বেগম ও লিপি বেগম।

প্রার্থীতা প্রত্যাহারকারী রেজাউল হক শাহ্ বলেন, শারীরিক অসুস্থতা এবং পারিবারিক সমস্যার কারণে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। এতে কারো কোন প্ররোচনা বা কোন চাপ ছিল না। ব্যক্তিগত সিদ্ধান্তেই প্রত্যাহার করেছি। অপরপ্রার্থী রেজাউল করিম পান্না সে আমার বন্ধু।

রিটার্নিং অফিসার মোছা: শাহনাজ বেগম জানান, উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ৫ জুন   বদরগঞ্জ ও তারাগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে বদরগঞ্জে  একজন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়ন  প্রত্যাহার করে নিয়েছেন।

সর্বশেষ

জনপ্রিয়