১১ আষাঢ়, ১৪৩১ - ২৫ জুন, ২০২৪ - 25 June, 2024
amader protidin

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আকন্দ বুলবুল বিজয়ী

আমাদের প্রতিদিন
1 month ago
92


গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউপি শাকিল আকন্দ বুলবুল বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানকে পরাজিত করে আনারস প্রতীকে ৯১ হাজার ৪৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল লতিফ প্রধান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮২ হাজার ৪৫ ভোট।

এ ছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে ৬৫ হাজার ৯৬৩ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন উপজেলা ওয়ার্ককস পাটির সভাপতি এম এ মতিন মোল্লা । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বর্তমান ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সরকার পেয়েছেন ৫৭ হাজার ৫৩৭ ভোট। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেলাই মেশিন প্রতীকে ৪৫ হাজার ২১৪ ভোট পেয়ে নিবাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেত্রী পাপিয়া রানী দাস। নিকটতম প্রতিদ্বন্দ্বি উম্মে জাহান প্রজাপতি প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ৫২ ভোট।

 উল্লেখ্য এই নির্বাচনে অংশ নিয়ে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শাকিল বেগম  পদ্মফুল প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৯০৪ ভোট।

 

সর্বশেষ

জনপ্রিয়