১১ আষাঢ়, ১৪৩১ - ২৫ জুন, ২০২৪ - 25 June, 2024
amader protidin

পলাশবাড়ীতে সরকারি বিদ্যালয়ে জমিতে অবৈধ স্থাপনা অবশেষে উচ্ছেদ

আমাদের প্রতিদিন
4 weeks ago
59


বায়েজিদ, পলাশবাড়ী (গাইবান্ধা):  

গাইবান্ধা জেলার ঐতিহ্যবাহি পলাশবাড়ী এস এম মডেল পাইলট   সরকারি উচ্চ বিদ্যালয়ের  জমিতে রাতের আধারে জবরদখলের অবৈধ স্থাপনা সরিয়ে দিতে অবশেষে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

গতকাল ২৭ মে সোমবার সকালে পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমাদুল ইসলাম এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

এসময় পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, এস এম পাইলট মডেল সরকারি

 উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারী, পৌর মেয়রের প্রতিনিধি, থানার এস আই রাজুসহ সঙ্গীয় ফোর্স, অত্র বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পলাশবাড়ী এস এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত আব্দুল বারী বলেন, প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে।পাশাপাশি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

অপর দিকে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান বলেন, এ ব্যাপারে লিখিত কোন অভিযোগ পাওয়া যায় নি।

উপজেলা নির্বাহী অফিসার ও পলাশবাড়ী এস এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামরুল হাসান, বলেন প্রাথমিক ভাবে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।পরবর্তীতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, পলাশবাড়ী এস এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ কোটি টাকা মুল্যের সাড়ে ২৬ শতাংশ জমি জনৈক্য হয়রত আলী গং নিজেদের পত্রিক সম্পত্তি দাবী করে রাতের অন্ধকারে জবর দখল করে স্থাপনা গড়ে তোলে। এবিষয়টি গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হলে এই অভিযান পরিচালনা করে প্রশাসন।

সর্বশেষ

জনপ্রিয়