১ আষাঢ়, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

কাউনিয়ায় নবনির্বাচিত জনপ্রতিনিধিদের অভিষেক সংবর্ধনা

আমাদের প্রতিদিন
1 week ago
87


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়া উপজেলা পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।রবিবার (২ জুন) দুপুরে উপজেলা পরিষদ  হলরুমে আনুষ্ঠানিকভাবে এক অনারম্বর আয়োজনের মধ্যদিয়ে এ বরণ সংবর্ধনা অনুষ্ঠতি হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়ার সভাপতিত্বে এবং ইউএনও মহিদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর-৪ (কাউনিয়া-পীরগাছা) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

বক্তব্য রাখেন  ভাইস চেয়ারম্যান মনজুদার রহমান মিলন, নারী ভাইস চেয়ারম্যান রওশোন আরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সারাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম, বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলী, টেপামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম, হারাগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়াকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন।

পরে অভিষেক সংবর্ধনা অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

 

সর্বশেষ

জনপ্রিয়