১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

বীরগঞ্জে ৮১জন রোগীকে আর্থিক সহায়তায় চেক প্রদান

আমাদের প্রতিদিন
1 month ago
65


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের বীরগঞ্জে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরিজিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত ৮১জন রোগীকে আর্থিক সহায়তায় চেক বিতরণ প্রদান করা হয়েছে।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে উপস্থিত রোগীদের হাতে চেক তুলে দেন দিনাজপুর—০১ (বীরগঞ্জ—বীরগঞ্জ) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহীর সভাপতিত্বে আনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ তরিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শিবলী সাদিক, পৌর কাউন্সিলর বনমালী রায়সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও উপকারভোগী পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়াসহ বেশ কিছু রোগ আছে যা আক্রান্ত রোগীরা সঠিক সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ ও স্বাভাবিক জীবন লাভ করতে পারেন। কিন্তু আর্থিক অনটনের কারণে তারা সময় মতো চিকিৎসা নিতে পারেন না। তাদের সুচিকিৎসার জন্য স্মার্ট বাংলাদেশের রুপকার আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা কাজে লাগিয়ে তারা আবার সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরে আসবে বলে আশা প্রকাশ করেন তিনি

সর্বশেষ

জনপ্রিয়