১ আষাঢ়, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

গঙ্গাচড়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে জমি ও গৃহ প্রদান মঙ্গলবার

আমাদের প্রতিদিন
6 days ago
104


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ে (২য় ধাপ) ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে শনিবার (৮ জুন) বিকেলে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এ কনফারেন্স উপজেলা পরিষদ প্রশাসনিক ভবনের  হলরুমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না।  শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা।  বক্তব্যে তিনি বলেন,  এ প্রকল্পের আওতায় উপজেলায় প্রথম পর্যায়ে ১০০টি, দ্বিতীয় পর্যায়ে ১০০টি, ৩য় পর্যায়ে ২০০টি, চতুর্থ পর্যায়ে ২০০টি এবং পঞ্চম পর্যায়ের প্রথম ধাপে ৫০টি গৃহের কাজ সম্পন্ন ও উপকারভোগীদের নিকট গৃহ হস্তান্তর করা হয়। আগামী ১১ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক এ উপজেলায় ৫ম পর্যায়ের দ্বিতীয় ধাপে ১০০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর করা হবে।

তিনি আরো বলেন, গঙ্গাচড়া উপজেলায় বরাদ্দপ্রাপ্ত ১৫০টি ঘর মর্নেয়া ইউনিয়নের ভাঙ্গাগড়া মৌজা, লক্ষিটারি ইউনিয়নের ইচলি ও ইশোরকোল  মৌজা, গজঘন্টা ইউনিয়নের রাজবল্লভ মৌজা এবং বেতগাড়ী ইউনিয়নের  আলদাদপুর মৌজায় নির্মানাধীন রয়েছে। উদ্বোধনের দিন উপকারভোগীদের মাঝে গৃহ প্রদানের সনদ, কবুলিয়ত দলিল ও নামজারি কপি হস্তান্তর করা হবে। সে সাথে মাননীয় প্রধানমন্ত্রী এ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করবেন।

অনুষ্ঠানে গঙ্গাচড়া উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়