১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিএইচসিপিদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
1 month ago
48


মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী:

 নীলফামারীর ডোমারে বর্তমান সরকারের গণমুখী স্বাস্থ্য সেবাদান কার্যক্রম সফল করার লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি হেলথকেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) অংশগ্রহণে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ই জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে ডিজিএইচএসের ন্যাশনাল নিউট্রিশন সার্ভিসেসের সহায়তায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) ডাঃ কামরুল হাসান নোবেল, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল-আমিন রহমান, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মোঃ হাবিবুর রহমান সিদ্দিকী, টিএলসিএ আশরাফুল আলম প্রমুখ।

উক্ত মাসিক সমন্বয় সভায় কমিউনিটি হেলথকেয়ার প্রোভাইডারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রুপকার এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী তার বক্তব্য বিভিন্ন বিষয় তুলে ধরার পাশাপাশি সকল সিএইচসিপি পদধারীদের উদ্দেশ্যে করে বলেন, সরকারি সময়সূচি অনুযায়ী বর্তমান সরকারের গণমুখী স্বাস্থ্য সেবাদান কার্যক্রম সফল করার লক্ষে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য  নির্দেশনা প্রদান করেন।

 

সর্বশেষ

জনপ্রিয়