১ আষাঢ়, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

সুন্দরগঞ্জে দিনদুপুরে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

আমাদের প্রতিদিন
5 days ago
20


আসাদুল ইসলাম, সুন্দরগঞ্জ :

গাইবান্ধায় দিনদুপুরে দৈনিক কালবেলার সুন্দরগঞ্জ প্রতিনিধি আবু মাসুদ মিয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় স্বর্ণালংকার, ল্যাপটপ ও নগদ টাকাসহ কয়েক লাখ টাকার জিনিস নিয়ে গেছে চোরেরা।

শনিবার (৮ জুন) সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে সুন্দরগঞ্জ পৌরশহরের ১ নম্বর ওয়ার্ডের বালাপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সাংবাদিক মো. আবু মাসুদ মিয়ার দুই ছেলে পড়াশোনার জন্য রংপুরে থাকেন। ছোট ছেলের স্কুলে অভিভাবক সমাবেশ থাকায় সকালে তার স্ত্রী রংপুর চলে যান এবং সকাল ১০টার দিকে নিজ কর্মস্থলে যান আবু মাসুদ।

পরে দুপুর ২টার দিকে বাসায় ফিরে দেখতে পান দরজার খোলা। বাসার ভেতরে জিনিসপত্র ছড়ানো ছিটানো। ড্রয়ারগুলো ভাঙা। ফাঁকা পড়ে আছে স্বর্ণালংকার রাখার বক্স। ল্যাপটপ ও নগদ টাকাসহ কয়েক লাখ টাকা নিয়ে গেছে চোরেরা।

সাংবাদিক আবু মাসুদ বলেন, দিনদুপুরে আমার বাসায় তালা ভেঙে চুরি করেছে চোরেরা। ল্যাপটপ, স্ত্রীর স্বর্ণ, নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে তারা। আজ রবিবার (৯ জুন) সকালে খুঁজে দেখি আমার নামে তোলা কয়েকটি সিম কার্ডও নিয়ে গেছে। এটাকে তো চুরি বলা যায় না। এটা রীতিমতো ডাকাতির পর্যায়ে পড়ে। কারও সঙ্গে আমার কোনো শত্রুতা বা বিরোধ আছে বলে আমি মনে করি না। সব সময়ই স্বচ্ছতার সঙ্গে চলার চেষ্টা করি।

তিনি বলেন, তবে যারাই করুক বা করিয়ে নিক না কেন তারা আমার প্রতি জুলুম করল। চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ দুষ্কৃতিকারীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। গত রাতেই চুরির ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

সাংবাদিকের বাড়িতে চুরির ঘটনায় অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি মাহবুব আলম বলেন, এটি দুঃখজনক ঘটনা। তবে আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।

সর্বশেষ

জনপ্রিয়