১ আষাঢ়, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

কুড়িগ্রামে পানিতে ডুবে দুইজনের মৃত্যু

আমাদের প্রতিদিন
4 days ago
27


কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পৃথক স্থানে পানিতে ডুবে এক শিশু ও এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে বাড়ির পাশে মাছ চাষের জমির পানিতে ডুবে ফারিয়া নামের দেড় বছরের এক শিশু ও ভোরে দুধকুমার নদীতে মাছ ধরতে পানিতে ডুবে ঝন্টু মিয়া নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

ফারিয়ার বাবা রফিকুল ইসলাম জানায়, সোমবার (১০ জুন) দুপুরে ফারিয়া বাড়ির উঠানে খেলতে ছিলো। তার মা ঘরের কাজে ব‍্যস্ত থাকায় ফারিয়া খেলতে খেলতে বাড়ির বাইরে চলে যায়।  এসময় বাড়ির পাশে মাছ চাষ করা নীচু জমির পানিতে পড়ে ডুবে যায় সে। অনেকক্ষণ কোন সারা শব্দ না পেয়ে ফারিয়ার মা তাকে খুজতে গিয়ে পানিতে পড়ে থাকতে দেখেন। এ সময় ফারিয়ার শরীর ছিলো নিথর। স্হানীয়দের সহায়তায় পরে তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব‍্যরত চিকিৎসক ফারিয়াকে মৃত ঘোষনা করেন।

ফারিয়া উপজেলার ৩ নং তিলাই ইউনিয়নের দক্ষিণ ছাট গোপালপুর গ্রামের ফরিদুল ইসলাম এর মেয়ে। তিলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে যুবক ঝন্টু মিয়া (৩৫) পাইকেরছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শিলবাড়ি এলাকার শামছুল হকের ছেলে। ভোরে বাড়ির পাশে দুধকুমার নদীতে মাছ ধরতে গিয়ে নদীর পানিতে ডুবে তার মৃত্যু হয়। ঝন্টুর পিতা শামছুল হক জানান, বিকালে বাদ আছর ঝন্টুর নামাজের জানাজা শেষে দাফন করা হয়।

পুলিশ জানায়, সোমবার ভোরে ঝন্টু দুধকুমার নদীর সোনাহাট ব্রিজের উত্তর পাশে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যায়। সকাল আটটার দিকে আব্দুল মান্নান নামের এক ব্যক্তি ওই স্থানে মাছ ধরতে জাল ফেলেন। এসময় পানিতে নামলে ঝন্টুর ডুবন্ত লাশ তার পায়ে লাগে। তিনি বিষয়টি এলাকাবাসীকে জানান। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রুহুল আমিন পানিতে ডুবে নিহত হওয়ার পৃথক দুটি  ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়