১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৮ মে, ২০২৪ - 28 May, 2024
amader protidin

ঘোড়াঘাটে আমেনা বেগম হত্যাকাণ্ডের প্রধান আসামী গ্রেপ্তার

আমাদের প্রতিদিন
1 year ago
502


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে আমেনা বেগম (৪৮) নামে এক নারী ছুরিকাঘাতে নিহতের ঘটনায় প্রধান আসামী মিন্টু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক মোজাফফর হোসেন সঙ্গীয় ফোর্স দিনাজপুর কোর্ট চত্বর থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মিন্টু মিয়া ঘোড়াঘাট উপজেলার কশিগাড়ী গ্রামের কলোনি এলাকার মৃত গোলজার রহমানের ছেলে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী মিন্টু দিনাজপুর জেলা সদরে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে কোর্ট চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, ঘোড়াঘাট উপজেলার বারপাইকেরগড় গ্রামের সেকেন্দার আলীর সাথে প্রতিপক্ষের লোকজনের  দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলাকালে গত ৪ ফেব্রুয়ারি সকালে  সেকেন্দার আলী বাড়ীর পাশের জমিতে পানি সেচ নিলে গেলে মিন্টু মিয়া তার দলবল নিয়ে চাষাবাদে বাধা দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মিন্টু মিয়া সেকেন্দার আলীর স্ত্রী আমেনা বেগমের পেটে ধারালো ছুরি মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেদিন রাতেই  সেকেন্দার আলী বাদী হয়ে মিন্টু মিয়াকে প্রধান আসামী করে ৬ জনের নাম উল্লেখ একটি মামলা করেন।

সর্বশেষ

জনপ্রিয়