১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ৩০ মে, ২০২৪ - 30 May, 2024
amader protidin

কাউনিয়ায় যুবলীগের শান্তি সমাবেশ

আমাদের প্রতিদিন
1 year ago
369


কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ

জনগণের জানমাল নিরাপত্তায় যুবলীগের সকল নেতাকর্মী অতন্দ্র প্রহরীর ভুমিকায় রাজপথে অবস্থান করবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল রাজ্জাক।

সারাদেশে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আজ রবিবার (২৬ ফেব্রুয়ারী) বিকালে

কাউনিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে  সদর বাস স্টান্ড মোড়ে  শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে।

আব্দুর রাজ্জাক আরো বলেন, বিএনপি'র শান্তিপূর্ণ সমাবেশ করা গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু  বিক্ষোভ মিছিলের নামে জনগণের জানমাল নিরাপত্তায় বিঘ্ন এবং মানুষের ক্ষয়ক্ষতি করলে তা রাজপথে যুবলীগ বিএনপিকে জবাব দিবে। জনগণের জানমাল নিরাপত্তায় যুবলীগের সকল নেতাকর্মী অতন্দ্র প্রহরীর ভুমিকায় রাজপথে অবস্থান করবে।

শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইফুল ইসলাম সেলিম, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবি, ৯০ দশকের ছাত্রলীগের মুখোপাত্র ও উপজেলা ক্রিয়া সম্পাদক আশরাফুল ইসলাম, সাবেক যুবলীগ নেতা ইউসুব আলী, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর সালাম, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সম্পাদক দিলদার আলী প্রমূখ। সমাবেশ শেষে যুবলীগের নেতাকর্মীরা শান্তি মিছিল বের করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সর্বশেষ

জনপ্রিয়