১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ৩০ মে, ২০২৪ - 30 May, 2024
amader protidin

কেমন কাটল ফুলসজ্জার রাত, ছবি দিয়ে জানালেন অভিনেত্রী

আমাদের প্রতিদিন
1 year ago
565


বিনোদন ডেস্ক :

চলতি মাসেই সকলকে চমকে দিয়ে বিয়ে করেন ভারতীয় অভিনেত্রী স্বরা ভাস্কর। পাত্র সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদ। মুসলমান ছেলেকে বিয়ে করায় সমাজমাধ্যমে কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে এই ধরনের ট্রোলকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ স্বরা। জীবন নতুন অধ্যায় শুরু করেছেন তিনি। তাই খারাপ কথায় কান না দিয়েই স্বরা রয়েছেন আপন ছন্দে।

বিয়ের ছবির পর, এ বার স্বরার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল তাঁদের ফুলসজ্জার ছবি। তাঁদের বিয়ের পরের প্রথম রাতের সম্পূর্ণ আয়োজন হয়েছে যাঁর তদারকিতে, তিনি স্বরার মা ইরা ভাস্কর।

কেমন ভাবে সাজানো হয়েছিল সেই খাট? ধপধপে সাদা বিছানা চারপাশে রজনীগন্ধা এবং গোলাপ দিয়ে সাজানো খাট, মেঝের চারদিক সাজানো গোলাপের পাঁপড়ি দিয়ে। পরস্পর আলিঙ্গনাবদ্ধ স্বরা-ফাহাদ। ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘মা আমাদের এই রাতটার জন্য সম্পূর্ণ দায়িত্ব নিয়েছেন। সিনেমার মতো যাতে হয় এই রাত, তার জন্য দৃঢ়প্রতিজ্ঞ আমার মা।’’

বিয়ের দিনও মায়ের শাড়ি, গয়নাতেই সাজেন স্বরা। কনের সাজে ছবি দিয়ে স্বরা লিখেছিলেন, “মায়ের শাড়ি এবং গয়না পরেছিলাম রেজিস্ট্রির দিন। পরিবারের সকলের ভালবাসা আমাদের সঙ্গে ছিল, এ এক বড় আশীর্বাদ। বিশেষ বিবাহ আইন অনুযায়ী আমরা দম্পতি হিসাবে নথিভুক্ত হলাম।”

২০১৯ সালের শেষে দিল্লিতে নাগরিকত্ব বিরোধী আইন নিয়ে প্রতিবাদ চলছিল। ২০২০ সালের জানুয়ারি মাসে সেই প্রতিবাদের মঞ্চেই স্বরা আর ফাহাদের প্রথম দেখা। তার পর সেখান থেকে প্রেম। অবশেষে শুভ পরিণয়।

সর্বশেষ

জনপ্রিয়