১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে ডিম দুধ খাওয়ানো উৎসব পালিত

আমাদের প্রতিদিন
1 year ago
94


ডোমার নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে উপজেলা পর্যায়ে ডোমার বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৩ ইং উপলক্ষে ডিম ও দুধ খাওয়ানো উৎসব পালিত হয়েছে।

বুধবার ১লা মার্চ সকাল এগারোটায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল ডোমার নীলফামারীর বাস্তবায়নে ডিম ও দুধ খাওয়ানো উৎসব পালিত হয়।

ডোমার বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কোরমা বেগমের সভাপতিত্বে ও ডোমার বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুর কবির রাসেলের সঞ্চালনায় ডিম দুধ খাওয়ানো উৎসবে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রাকিবুল ইসলাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও  ৬নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান তুলু, এবাদত হোসেন চঞ্চলসহ অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিক্ষিকাবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় অত্র বিদ্যালয়ের ৩ শতাধিক ছাত্র ছাত্রীদের মাঝে ডিম ও দুধ খাওয়ানো হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়