১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৮ মে, ২০২৪ - 28 May, 2024
amader protidin

গঙ্গাচড়ায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে  খাদে পড়ে নিহত-২, আহত-১৬

আমাদের প্রতিদিন
1 year ago
929


নির্মল রায়,গঙ্গাচড়া (রংপুর):

রংপুরে গঙ্গাচড়ায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সুমন মিয়া (২০) ও জাহানুর মিয়া (৫০)নামে দুই বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৬ জন। নিহত সুমন মিয়া গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার অনন্তপুর নয়াপাড়া গ্রামের  সঞ্জু মিয়ার ছেলে ও জাহানুর গঙ্গাচড়া থানা এলাকার উত্তর খলেয়া বটতলা এলাকার মৃত আফান উল্লার ছেলে। শনিবার (১১ মার্চ) সকাল সোয়া ৮টায় গঙ্গাচড়া থানা এলাকার  দক্ষিণ খলেয়ার বটতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গঙ্গাচড়া মডেল থানার এস আই জনক রায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকালে কিশোরগঞ্জের সিংহেরকুড়ার ওরস থেকে যাত্রী নিয়ে গাইবান্ধার দিকে একটি মিনিবাস (গাইবান্ধা জ-১১৩০৭) ফিরছিল। বাসটি বটতলা এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসযাত্রী সুমন মিয়া ও জাহানুর নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

এস আই জনক রায় বলেন, দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। তারা আসলে আইন প্রক্রিয়া শেষে লাশটি হস্তান্তর করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়