৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

গঙ্গাচড়ায় অপহরণের মামলায় গ্রেফতার হওয়া পুলিশ কনস্টেবলের একদিনের রিমান্ড মঞ্জুর

আমাদের প্রতিদিন
1 year ago
286


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় হ্যান্ডকাপ পড়িয়ে যুবককে বাড়ি থেকে অপহরণ, মারপিট ও মুক্তিপণ দাবীর মামলায় গ্রেফতার হওয়া পুলিশ কনস্টেবল মাসুদ রানার (২৪) একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার (৩০ এপ্রিল) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা গঙ্গাচড়া মডেল থানার এসআই খায়রুল বাশার ৫ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক এসএম শফিকুল ইসলাম সাগর মাসুদ রানার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এ তথ্য নিশ্চিত করেছেন, গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন।

তিনি বলেন, মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হলেও আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অপহরণ মামলায় অন্য পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল রাত ১টায় গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের  চওড়াপাড়া গ্রামের নুর ইসলাম আপাছের বাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে অজ্ঞাত ৭ জন যুবক ঢুকে তার ছেলে যুবক সোনা মিয়াকে মারপিট করে বাড়ি থেকে নিয়ে যায়। পরে সোনা মিয়ার প্রতিবেশী সুরুজ মিয়ার মাধ্যমে অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। খবর পেয়ে ওই রাতেই পার্শ্ববর্তী নোহালী ইউনিয়নের একটি চাতাল থেকে সোনা মিয়াকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। এ ঘটনায় গত ১০ এপ্রিল অজ্ঞাত অপহরণকারীদের বিরুদ্ধে গঙ্গাচড়া থানায় অভিযোগ  দায়ের করেন সোনা মিয়ার বাবা নুর ইসলাম। এরপর ১৭ এপ্রিল পঞ্চগড় পুলিশ লাইন্সে প্রেষনে কর্মরত পুলিশ কনস্টেবল মাসুদ রানাকে পঞ্চগড় থেকে গ্রেফতার করা হয়। মাসুদ রানা গঙ্গাচড়া উপজেলার  আলমবিদিতর ইউনিয়নের পশ্চিম মনিরাম এলাকার আব্দুল ওয়াহেদ মিয়ার ছেলে।  

 

সর্বশেষ

জনপ্রিয়