৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ভুরুঙ্গামারী ও রাজারহাটে পৃথক ২টি অভিযানে ১৭ জনকে জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ

আমাদের প্রতিদিন
1 year ago
165


আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম:

কুড়িগ্রামে জুয়া খেলার প্রবণত ক্রমেই বেড়েই চলেছে।  পুলিশের নেয়া নানা তৎপরতা থাকলেও নিয়ন্ত্রণে আসছে না। ফলে বিপথগামী হয়ে পড়ছে যুবসমাজ আর বেড়েছে চুরির ঘটনা। কুড়িগ্রাম পুলিশ বিশেষ অভিযান চালিয়ে রাজারহাট ও ভূরুঙ্গামারী উপজেলা থেকে ১৭ জন জুয়ারিকে গ্রেপ্তার নগদ অর্থ উদ্ধার এবং জুয়া খেলার সরঞ্জামাদী আটক করেছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়ারুদের গ্রেফতার করছি। নানাভাবে মানুষকে সচেতন করছি। কিন্তু জুয়া নির্মুল করা যাচ্ছে না। শুধু পুলিশের উপর ভরসা করলে হবে না সামাজিক সচেতনতা এবং ধর্মীয় ও নৈতিক শিক্ষার উপর জোর দিতে হবে। এটা একটা সামাজিক ব্যাধি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

তিনি আরো জানান, রাজারহাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে ছিনাই ইউনিয়নের বৈদ্দের বাজার এলাকার মোঃ এনামুল হক (৫৪), বানেশ্বর নীলকন্ঠ গ্রামের, মোঃ আপন আলী (৩৮), বৈদ্যের বাজারের,  শ্রী নারায়ণ চন্দ্র রায় (৪৫), কাঞ্চিপাড়া গ্রামের,  মোঃ বাবু মিয়া (৩৬), ছাত্রজিৎ গ্রামের শ্রী স্বদেশ চন্দ্র রায় (৫০) কে জুয়া খেলা অবস্থায় জুয়া খেলার সরঞ্জাম, নগদ অর্থ ও মোবাইল ফোনসহ হাতেনাতে গ্রেফতার করে।

 অন্যদিকে ভূরুঙ্গামারী থানা পুলিশ শনিবার দিবাগত গভীর রাতে জযমনিরহাট ইউনিয়নের বটতলা ক্লাব সংলগ্ন এলাকা থেকে ছোট খাটামারি ক্লাব গ্রামের মোঃ মজিবুর রহমান (৫০), ছোট খাটামারী বসুনটারী গ্রামের, মোঃ আমিনুল ইসলাম (৩৫), মোঃ রুহুল (৩৫), ছোট-খাটোমারি বসুনটারী গ্রামের আফজাল হোসেন (৩২), ছটো কাটামারী গ্রামের, মোঃ হাফিজুর রহমান (৪০), ছোট খাটামারী বসুনটারী গ্রামের মোঃ বেলাল হোসেন (২৫), মোঃ সাগর (৩৫), মোঃ আলাল মিয়া (৩০), মোঃ নুরুনবী (৩০), আইকুমারীভাতি গ্রামের মোঃ  তরিকুল ইসলাম (৫০), ছোটখাটামারী গ্রামের মোঃ  আয়নাল (৪০), বড় খাটামারী গ্রামের আলম মিয়া (৪০) কে জুয়া খেলা অবস্থায় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ হাতেনাতে গ্রেফতার করে।

রোববার বিকালে ১৭ জন জুয়ারিকে কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ।

সর্বশেষ

জনপ্রিয়