৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

ঘোড়াঘাটে স্বামীর নির্যাতনে গৃহবধুর মৃত্যু

আমাদের প্রতিদিন
1 year ago
198


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে স্বামী-শ্বশুরের নির্যাতনে ১ সন্তানের জননী এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ গৃহবধুর শ্বাশুড়ী ছকিনা বেগম (৬০) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের নারায়ণপুর (নয়াপাড়া) গ্রামে।

ঘটনার বিবরণে জানা গেছে, একই উপজেলার দেওগ্রাম (ভুতগাড়ী) গ্রামের আব্দুল মোমিনের মেয়ে মনিরা বেগম (২৪) এর সাথে নারায়ণপুর গ্রামের মামুনুর রশিদের ছেলে সাখাওয়াত হোসেন (৩৩) এর সাথে ৫ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে মাহির নামে এক পুত্র সন্তানের জন্ম হয় যার বয়স ৪ বছর।

নিহতের পরিবার স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে একাধিকবার সালিশ হয়েছে। ঘটনার দিন রাতে গৃহবধুকে মারপিট করলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে তারা লাশ বাড়ীতে ফেরত নিয়ে যায়। বিষয়টি রাতেই মুঠোফোনে গৃহবধুর পরিবারকে জানালে শনিবার সকালে পরিবারের লোকজন এসে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়ন্ত কুমার সাহা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। একই সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে মৃত গৃহবধুর শাশুড়ীকে আটক করেন। মৃতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, এ ব্যাপারে মৃত গৃহবধুর পিতা আব্দুল মোমিন বাদী হয়ে স্বামী ও শ্বশুরসহ ২ জন ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন৷ লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ

জনপ্রিয়