৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৪ জুন, ২০২৪ - 14 June, 2024
amader protidin

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দোকান চুরির ঘটনায় ২ চোর গ্রেফতার : তিন লক্ষাধীক টাকা উদ্ধার

আমাদের প্রতিদিন
1 year ago
154


কুড়িগ্রাম প্রতিনিধি:  

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার রায়গঞ্জ এলাকার আশরাফুল আলম রব্বানীর দোকান চুরির ঘটনার ৪ ঘন্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে  শনিবার দুই চোরকে গ্রেফতার করে। দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে চুরি যাওয়া ৩ লাখ ৩১ হাজার টাকার মধ্যে ৩ লাখ ২০ হাজার ৬০ টাকা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

শনিবার সকালে চুরির ঘটনা ঘটে। উক্ত অভিযোগের ভিত্তিতে  তাৎক্ষণিকভাবে নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম দোকানে থাকা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আসামী সনাক্ত করে নাগেশ্বরী থানা এলাকা থেকে মূলহোতা মোঃ মহসীন আলী (৫০) ও ভূরুঙ্গামারী থানাধীন কামাত রাঙ্গারিয়া এলাকা থেকে মোঃ আব্দুল জলিল (৫২) কে গ্রেফতার করে ও আসামীদের দেখানো মতে চুরি যাওয়া ৩ লক্ষ ২০ হাজার ৮ শত ৬০ টাকা উদ্ধার করে।

কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, চুরির ঘটনার সংবাদ পাওয়া মাত্রই নাগেশ্বরী থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে মাত্র ৪ ঘন্টার ব্যাবধানে উক্ত ধটনার মূলহোতাসহ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নাগেশ্বরী থানা পুলিশ। জেলায় যেই অপরাধ করুক না কেন,  যেভাবেই করুক না কেন;  কারোরই পুলিশের হাত থেকে পার পাওয়ার কোন সুযোগ নেই।

 

সর্বশেষ

জনপ্রিয়