৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

নাগেশ্বরীতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হলেন অধ্যক্ষ রবু

আমাদের প্রতিদিন
1 year ago
249


নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: 

কুড়িগ্রামের নাগেশ্বরীতে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পুরস্কৃত হয়েছেন নাসিমুল ইসলাম মন্ডল রবু। তিনি নাগেশ্বরী মহিলা কলেজের অধ্যক্ষ হিসেব দায়িত্বরত আছেন। উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে আয়োজিত আলোচনাসভা, সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে ঘোষণা করা হয়। উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা জাহান, মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার নিখিল চন্দ্র বর্মন, নাগেশ্বরী পেক্লাবের সভাপতি ওমর ফারুক, সহকারী অধ্যাপক মুহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য নাসিমুল ইসলাম মন্ডল রবু ১৯৯৩ সালের ১৫ ফেব্রæয়ারি নাগেশ্বরী মহিলা কলেজে প্রভাষক হিসেবে যোগদান করে ২০০১ সালে সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান এবং ২০১১ সালের এপ্রিল মাসে ওই কলেজেই অধ্যক্ষ হিসেবে দায়িত্ব প্রহণ করে অদ্যাবধি নিষ্ঠা ও সততার সাথে শিক্ষার আলো ছড়িয়ে যাচ্ছেন এবং কলেজটিকে সুসংগঠিত করে সাফল্যের শীর্ষে পৌঁছে দিতে সক্ষম হয়েছেন।

শিক্ষকতা পদে যোগদানের পর ১৯৯৬ সালের দিকেও তিনি শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও ২০১৬, ১৭, ১৮, ১৯ এবং ২২ সালেও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন তিনি।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়