১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

রংপুর-১ আসনে নৌকার প্রার্থীর দাবিতে আ'লীগের কর্মী সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
1 year ago
270


নিজস্ব প্রতিবেদক:

আগামী দ্বাদশ জাতীয়  সংসদ নির্বাচন কে সামনে রেখে রংপুর -১ আসন থেকে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা এ্যাড. রেজাউল করিম রাজু কে নৌকা মার্কার প্রার্থী করার দাবি তুলে তাঁর  পক্ষে কর্মী সভা  করেছে স্থানীয় আ'লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ ।

আজ শনিবার (২০ মে) বিকেলে নগরীর উত্তম বারো ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়  আ'লীগ ও কৃষক লীগ নেতৃবৃন্দ এ কর্মী সভা করে।

কর্মী সভায় ৩ নং ওয়ার্ড আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুর রহমান বুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য গাহারুল ইসলাম, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তুহিন, হাজীরহাট থানা আ'লীগের সভাপতি আতাউর রহমান,২ নং ওয়ার্ড আ'লীগের সভাপতি আলহাজ্ব মো: এজওয়ানুর হক সাজু,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সহ অন্যান্য নেতৃবৃন্দ।  নেতৃবৃন্দ বলেন,  উন্নয়নের স্বার্থে রংপুর ১ আসনে এবার নৌকা মার্কার প্রার্থী প্রয়োজন।দীর্ঘদিন থেকে সরকার দলীয় প্রার্থী না থাকায় এই এলাকার মানুষ উন্নয়ন বঞ্চিত। তাই এবার আমাদের  কৃতি সন্তান জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সাবেক এ্যাড. রেজাউল করিম রাজুকে নৌকা মার্কার প্রার্থী করা হলে বিপুল ভোটে এখানে আ’লীগের বিজয় সুনিশ্চিত।

সর্বশেষ

জনপ্রিয়