১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

ডোমারে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের  কমিটি গঠন গনেশ সভাপতি সম্পাদক তপু

আমাদের প্রতিদিন
1 year ago
163


মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী):

নীলফামারীর ডোমারে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের কমিটি গঠন করা হয়েছে। সভাপতি গনেশ কুমার আগরওয়ালা এবং শ্রী দেবব্রত রায় তপুকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দিয়েছে নীলফামারী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।

গতকাল শনিবার (২০ মে) সন্ধ্যায় ডোমার নাট্য সমিতি মিলনায়তনে বাংলাদেশ পূজা উৎযাপন কমিটি ডোমার উপজেলা শাখার আহবায়ক বাবু রাম কৃষ্ণ রায়ের সভাপতিত্বে এক বর্ধিত সভার আয়োজন করা হয়।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি বাবু উত্তম কুমার রায়, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক বাবু দিপক চক্রবর্তী। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নীলফামারী জেলা শাখার সাবেক সভাপতি বাবু গোরাচাঁদ অধিকারী, বাবু রাম নিবাশ আগরওয়ালা, বাবু শেখর চন্দ্র সাহা  সাবেক সভাপতি বাংলাদেশ পূজা উৎযাপন কমিটি ডোমার উপজেলা শাখা, বিশিষ্ট ব্যবসায়ী বাবু মন্টু কুন্ডু প্রমুখ।

বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ ডোমার উপজেলা শাখার আয়োজনে উক্ত বর্ধিত সভার মধ্যে দিয়ে পূর্বের আহবায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়, এরপর উপস্থিত সকল সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের প্যাডে সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত আগামী ২ বৎসরের জন্য বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ ডোমার উপজেলা শাখার সভাপতি বাবু গনেশ কুমার আগরওয়ালা এবং শ্রী দেবব্রত রায় তপুকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দিয়েছেন নীলফামারী জেলা কমিটি।

উল্লেখ্য যে, নবনির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন পূর্বক আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন গ্রহনের জন্য জেলা কমিটির সভাপতি ও সম্পাদক নির্দেশ প্রদান করেন।

সর্বশেষ

জনপ্রিয়