১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

গোবিন্দগঞ্জে  কবর থেকে  কঙ্কাল চুরির অভিযোগটি সঠিক নয়: দাবী পুলিশের

আমাদের প্রতিদিন
1 year ago
210


গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে  কবর থেকে  কঙ্কাল চুরির  ব্যাপারে স্থানীয়দের অভিযোগটি সঠিক নয়। আজ রবিবার ইউপি চেয়ারম্যান ও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে  উপজেলার কামারদহ ইউনিয়নের বক্সিচর উত্তর পাড়া গ্রামের কবরস্থানটি পরিদর্শন শেষে বিষটি নিশ্চিত করেছেন থানা পুলিশ। সন্দেহ করা ৭টি কবর থেকে এক এক করে দেখে এবং পরিস্থিতি পর্যালোচনা করে চুরি হওয়ার মত কোন আলামত  পায়নি পুলিশ।

 ঘটনাস্থল পরিদর্শন করে গোবিন্দগঞ্জ থানার এসআই সঞ্জয় সাহা বলেন, রাস্তা থেকে বেশ দুরে বাঁশ বাগান ঘেরা এই কবরস্থান। সেখানে শেয়াল-কুকুর বা অন্য কোন প্রাণীর বিচরণ রয়েছে। তা ছাড়া কবর গুলো যেভাবে খোঁড়া সেখান থেকে কঙ্কাল চুরি করা সম্ভব নয়।

এর আগে শনিবার সকালে স্থানীয়রা প্রথমে একটি কবর খোঁড়া দেখে তারা মনে করেন শেয়াল বা কুকুর  কবরটি খুড়েছে। কিন্ত একে একে আরো ছয়টি কবর খোড়া দেখে তারা ধারণা করেন  কবরগুলি থেকে কঙ্কাল চুরি করা হতে পারে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  ইজার  উদ্দীন বলেন ৭টির মধ্যে ৬টি কবর ৭/৮ বছরের পুরোনো। বাকী ১টি কবরও প্রায় ৩বছরের পুরোনো। এত দিনে এই কবরের কঙ্কাল মাটির সাথে মিশে যাওয়ার কথা। যে কারণে এই কবর থেকে কঙ্কাল চুরির সম্ভাবনা নেই। তিনি এ ব্যাপারে আতংক না ছড়ানোর আহŸান জানান।

সর্বশেষ

জনপ্রিয়